নিয়োগ দিচ্ছে স্কয়ার গ্রুপ, সপ্তাহে ২ দিন ছুটি Shohoj Solution
স্কয়ার গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগ ব্র্যান্ড ম্যানেজার/সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। আবেদন করা যাবে আগামী ২৮ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও লাভের ভাগ, প্রভিডেন্ট ফান্ড, বিমা এবং গ্র্যাচুইটি, উৎসব বোনাস, প্রণোদনা বোনাস এবং কর্মক্ষমতা বোনাস, বার্ষিক বেতন পর্যালোচনা, ছুটির ভাড়া সহায়তা (ছুটির বোনাস), সম্পূর্ণ ভর্তুকিযুক্ত দুপুরের খাবার, সাপ্তাহিক দুইদিন ছুটি, স্কয়ার হাসপাতালে নিজের, নির্ভরশীলদের এবং পিতামাতার জন্য ছাড়ে স্বাস্থ্যসেবা সুবিধাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।
প্রতিষ্ঠানের নাম: স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড
পদের নাম: ব্র্যান্ড ম্যানেজার/সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার
বিভাগ: মার্কেটিং
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
অন্যান্য সুবিধা: লাভের ভাগ, প্রভিডেন্ট ফান্ড, বিমা এবং গ্র্যাচুইটি, উৎসব বোনাস, প্রণোদনা বোনাস এবং কর্মক্ষমতা বোনাস, বার্ষিক বেতন পর্যালোচনা, ছুটির ভাড়া সহায়তা (ছুটির বোনাস), সম্পূর্ণ ভর্তুকিযুক্ত দুপুরের খাবার, সাপ্তাহিক দুইদিন ছুটি, স্কয়ার হাসপাতালে নিজের, নির্ভরশীলদের এবং পিতামাতার জন্য ছাড়ে স্বাস্থ্যসেবা সুবিধা।
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)
বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর
চাকরির দায়িত্বসমূহ
- নির্ধারিত ব্র্যান্ডের জন্য বার্ষিক বিপণন পরিকল্পনা ও বাজেট তৈরি করা।
- কার্যকর 4P কৌশল (পণ্য, মূল্য, প্রচার এবং স্থান) এর মাধ্যমে নির্ধারিত পণ্যের শীর্ষ এবং নীচের স্তরের বৃদ্ধি পরিকল্পনা ও কার্যকর করা এবং সম্ভাব্য বাজারে কভারেজ নিশ্চিত করা।
- ভোক্তা চাহিদা, বাজারের শূন্যস্থান, ভবিষ্যতের সম্ভাবনা এবং সম্ভাব্য প্রবেশের সুযোগ বোঝার জন্য বাজার গবেষণা পরিচালনা করা।
- ব্যবসায়িক উদ্দেশ্য অনুযায়ী পোর্টফোলিও সমৃদ্ধ করতে নতুন এবং বিদ্যমান পণ্য উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়ন করা।
- বাইরের এজেন্সিগুলির সাথে সমন্বয় করে সকল ব্র্যান্ড যোগাযোগ (ATL এবং BTL) পরিচালনা ও তত্ত্বাবধান করা।
- সর্বোত্তম পৌঁছানো নিশ্চিত করতে পণ্য/ব্র্যান্ড উদ্দেশ্য অনুযায়ী মিডিয়া কৌশল পরিকল্পনা ও কার্যকর করা।
- নির্ধারিত ব্র্যান্ড/পণ্যের সচেতনতা এবং বারবার কেনাকাটা নিশ্চিত করতে বিভিন্ন সক্রিয়করণ ও হস্তক্ষেপের পরিকল্পনা ও সূচনা করা।
- নিয়মিত বাজার গবেষণার মাধ্যমে বাজারের অন্তর্দৃষ্টি পর্যবেক্ষণ করা এবং বাজার বুদ্ধিমত্তা সম্পর্কে আপডেট থাকা, যাতে পণ্যের গুণমান, মূল্য এবং প্রতিযোগিতামূলক অবস্থান সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া যায়।
- বিক্রয় দলের সাথে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করে মাস-ভিত্তিক সঠিক পূর্বাভাস (উভয় মূল্য এবং পরিমাণ বৃদ্ধি) নিশ্চিত করা।
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতা: মার্কেটিংয়ে বিবিএ/এমবিএ
অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস, বিশেষ করে পাওয়ারপয়েন্টে ভালো দক্ষতা
অভিজ্ঞতা: কমপক্ষে ৪ বছর
আবেদনের শেষ সময়: ২৮ মে ২০২৫
আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


!doctype>
কোন মন্তব্য নেই