ইউএস-বাংলা এয়ারলাইন্সে নিয়োগ, আবেদন করুন নতুনরাও Shohoj Solution
ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির হিউম্যান রিসোর্স বিভাগ এক্সিকিউটিভ পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। আবেদন করা যাবে আগামী ০৩ জুন পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক ৩০ হাজার টাকা বেতন ছাড়াও সপ্তাহে ২দিন ছুটি, মোবাইল বিল, দুপুরের খাবারের সুবিধাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।
প্রতিষ্ঠানের নাম: ইউএস-বাংলা এয়ারলাইন্স
পদের নাম: এক্সেকিউটিভ
পদসংখ্যা: নির্ধারিত নয়
অন্যান্য যোগ্যতা: এমএস এক্সেল এবং এমএস পাওয়ার পয়েন্টের উপর ভালো দক্ষতা, শ্রম আইন সম্পর্কে ভালো জ্ঞান থাকতে হবে।
অভিজ্ঞতা: কমপক্ষে ১ বছর, তবে নতুনরাও আবেদন করতে পারবেন।
চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)
বয়সসীমা: ২৪ থেকে ৩০ বছর
কর্মস্থল: ঢাকা
চাকরির দায়িত্বসমূহ:
- নিয়োগ ও বাছাই প্রক্রিয়া সম্পাদন করুন যার মধ্যে রয়েছে চাকরির বিজ্ঞাপন, সিভি স্ক্রীনিং, কাজের সাক্ষাত্কারের সময়সূচী, প্রয়োজন অনুসারে প্রার্থীদের সাথে যোগাযোগ করুন, প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রক্রিয়া, শারীরিক সাক্ষাত্কার এবং কর্মচারী অনবোর্ডিং প্রক্রিয়া পরিচালনা করুন।
- প্রতিভা অর্জন এবং ধরে রাখার প্রক্রিয়া পরিচালনা করে ওপেনিংয়ের জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং দক্ষতা বোঝার জন্য বিভাগীয় প্রধানের সাথে সহযোগিতা করে।
- প্রার্থীর চাকরি নিশ্চিত করার আগে ব্যাকগ্রাউন্ড চেক, রেফারেন্স চেক এবং পরিচয় যাচাই করুন।
- প্রতিদিনের এইচআর অপারেশনের পাশাপাশি পর্যায়ক্রমিক এবং বিশেষ অ্যাসাইনমেন্টগুলি সম্পাদন করুন। কর্মচারী ব্যক্তিগত ফাইল বজায় রাখুন এবং আপডেট করুন।
- বেতন কার্যক্রম পরিচালনা, বৃদ্ধি প্রক্রিয়া, দক্ষতা পর্যালোচনা, প্রণোদনা, বোনাস, নিশ্চিতকরণ, পদোন্নতি এবং সম্পূর্ণ ও চূড়ান্ত নিষ্পত্তি (F&FS)।
- দৈনিক উপস্থিতি প্রতিবেদন প্রস্তুত ও বজায় রাখা, কর্মচারীদের ছুটির ডাটাবেস আপডেট করা।
বেতন: ৩০,০০০ টাকা (মাসিক)
অন্যান্য সুবিধা: সপ্তাহে ২দিন ছুটি, মোবাইল বিল, দুপুরের খাবারের সুবিধা, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাস।
শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ইন এইচআরএম
আবেদনের শেষ সময়: ০৩ জুন ২০২৪
আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।
কোন মন্তব্য নেই